সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩৮

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশাল-ঝালকাঠিতে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত

বরিশাল-ঝালকাঠিতে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত

dynamic-sidebar

সাদাছড়ির নিশ্চিত ব্যবহার, এ দিবসের অঙ্গিকার’ এই স্লোগানে বরিশাল ও ঝালকাঠিতে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রেবাবার (১৫ অক্টোবর) সকালে বরিশাল নগরের অশ্বিনী কুমার হল চত্বর থেকে একটি র্যালি বের করা হয়।

যা নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সার্কিট হাউজ চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে জেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর ও স্বেচ্ছাসেবী সংস্থাগুলোর আয়োজনে আলোচনা সভা ও সাদাছড়ি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাবিবুর রহমান। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক জাকির হোসেন, সমাজসেবা অফিসের কর্মকর্তা সাজ্জাদ পারভেজ প্রমুখ।

অপরদিকে দিবসটি উপলক্ষে ঝালকাঠিতেও র্যালি ও আলোচনায় সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি র্যালি বের করা হয়। যা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বুদ্ধি প্রতিবন্ধী বিশেষ বিদ্যালয়ে এসে শেষ হয়।

পরে বিদ্যালয়ের সভাকক্ষে সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নুরুল আমিন শেখের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইদুজ্জামান।

আরও উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা অফিসের রেজিস্ট্রার মো. আজাহার আলী, বুদ্ধি প্রতিবন্ধী বিশেষ বিদ্যালয়ের সভাপতি অ্যাডভোকেট মাহাবুব আলম প্রমুখ।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net